বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ফিরোজ সুলতান: স্বৈরতন্ত্র ও মাফিয়াতন্ত্রের পতনের দাবিতে এবং বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের “বীর উত্তম” খেতাব বাতিলের সরকারি অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে বুধবার (১৭ই ফেব্রুয়ারি) দুপুরে দলটির জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ সভাপতি ইউনুছ আলীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সহ সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হামিদ, জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক সুমন, যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহিদ প্রমুখ।

বক্তারা এসময় জিয়াউর রহমানের “বীর উত্তম” খেতাব বাতিলের সরকারি ষড়যন্ত্রের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে এ ষড়যন্ত্র থেকে সরকারকে সরে আসার আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments