শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশার্শার বাগুড়ী বেলতলায় কিটনাশক গোডাউনে আগুন লেগে কয়েক লক্ষ টাকার ক্ষতি

শার্শার বাগুড়ী বেলতলায় কিটনাশক গোডাউনে আগুন লেগে কয়েক লক্ষ টাকার ক্ষতি

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগুড়ী বেলতলার মেসার্স শিমু ট্রের্ডাস নামে এক কীটনাশক গোডাউনে আগুন লেগে আনুমানিক ১০/১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

শুক্রবার আনুমানিক রাত ২ টার দিকে এই ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয়।

এ ঘটনায় দোকানের সিসি ক্যামেরা, এল ই ডি টিভি,বৈদ্যুতিক পাখা ও কীটনাশক সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে ।

ব্যাপারি হারুন মোল্লা জানান, আমি গোডাউনে ঘুমিয়ে ছিলাম হঠাৎ দেখি আমার গায়ে আগুনের তাপ লাগছে। উঠে দেখি চারিদিকে আগুন আর আগুন। দোকানের সাটার খুলতে, গিয়ে দেখি সাটারে ও আগুনে লেগে লাল হয়ে আছে।সমস্ত ঘরটি আগুনে দাউ দাউ করে জ্বলছে। আমি দ্রুত সাঁটার খুলে বের হয়ে চিৎকার করে এলাকার মানুষের ডাকতে থাকি । তারপর এলাকার মানুষ ছুটে এসে অনেক চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হন ।

শিমুল ট্রের্ডাস এর মালিক আবুল কালাম আজাদ জানান, আমি প্রতি দিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় গিয়েছিলাম দোকানে পটুয়াখালীর এক ব্যাপারী হারুন মোল্লা ঘুমিয়ে ছিল । আনুমানিক রাত ২-৩০ মিনিটের সময় মোবাইলের কলের মাধ্যমে জানতে পারি আমার গোডাউন ও শো – রুমে আগুন লেগেছে ।আমি দ্রুত চলে আসি এসে দেখি এলাকা বাসী আগুন নিভিয়ে ফেলেছে । তিনি আরো জানান,এই আগুনে আনুমানিক ১০ থেকে ১২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ ব্যাপারে বেলতলা বাজার কমিটির সভাপতি নাসির উদ্দিন মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেসার্স শিমু ট্রের্ডাস এর অগ্নিকান্ড সংঘটিত হয়েছে।তবে কি ভাবে আগুনের সুত্রপাত হয়েছে সেটা এখনো জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments