শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগুড়ী বেলতলার মেসার্স শিমু ট্রের্ডাস নামে এক কীটনাশক গোডাউনে আগুন লেগে আনুমানিক ১০/১২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

শুক্রবার আনুমানিক রাত ২ টার দিকে এই ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয়।

এ ঘটনায় দোকানের সিসি ক্যামেরা, এল ই ডি টিভি,বৈদ্যুতিক পাখা ও কীটনাশক সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে ।

ব্যাপারি হারুন মোল্লা জানান, আমি গোডাউনে ঘুমিয়ে ছিলাম হঠাৎ দেখি আমার গায়ে আগুনের তাপ লাগছে। উঠে দেখি চারিদিকে আগুন আর আগুন। দোকানের সাটার খুলতে, গিয়ে দেখি সাটারে ও আগুনে লেগে লাল হয়ে আছে।সমস্ত ঘরটি আগুনে দাউ দাউ করে জ্বলছে। আমি দ্রুত সাঁটার খুলে বের হয়ে চিৎকার করে এলাকার মানুষের ডাকতে থাকি । তারপর এলাকার মানুষ ছুটে এসে অনেক চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হন ।

শিমুল ট্রের্ডাস এর মালিক আবুল কালাম আজাদ জানান, আমি প্রতি দিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় গিয়েছিলাম দোকানে পটুয়াখালীর এক ব্যাপারী হারুন মোল্লা ঘুমিয়ে ছিল । আনুমানিক রাত ২-৩০ মিনিটের সময় মোবাইলের কলের মাধ্যমে জানতে পারি আমার গোডাউন ও শো – রুমে আগুন লেগেছে ।আমি দ্রুত চলে আসি এসে দেখি এলাকা বাসী আগুন নিভিয়ে ফেলেছে । তিনি আরো জানান,এই আগুনে আনুমানিক ১০ থেকে ১২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ ব্যাপারে বেলতলা বাজার কমিটির সভাপতি নাসির উদ্দিন মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেসার্স শিমু ট্রের্ডাস এর অগ্নিকান্ড সংঘটিত হয়েছে।তবে কি ভাবে আগুনের সুত্রপাত হয়েছে সেটা এখনো জানা যায়নি।