বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজের তিন দিন পর আবু বকর বাপ্পি (৩৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকার চৌধুরী বাড়ির পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি হাজীগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড মকিমাবাদ এলাকার বাসিন্দা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ সেলিম মিয়ার বড় ছেলে। বাবার ইটভাটার ব্যবসা দেখাশোনা করতেন বাপ্পী।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি সকালে ছেলে নিখোঁজের বিষয় নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন বাবা সেলিম মিয়া। এরপরই তাকে খোঁজাখুজি শুরু করে পুলিশ। পরে সোমবার (২২ ফেব্রুয়ারি) রান্ধুনীমুড়ার পুকুরে বাপ্পীর মরদেহের সন্ধান পায় পুলিশ। সকালে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Previous articleসু চির মুক্তির পক্ষে জোরালো অবস্থানে ব্রিটেন
Next articleনির্বাচন সঠিক ও প্রতিযোগিতামূলক হচ্ছে: সিইসি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।