তাবারক হোসেন আজাদ: এক প্রবাসীর পরিবারে প্রায় সময় পারিবারিক সমস্যা লেগেই থাকে। তা সমাধান করে দেন মোঃ হানিফ নামের একই এলাকার এক বৃদ্ধ কৃষক। তাদের পরিবারের বিষয়ে কথা না বলতে তার বড় বড় ভাই’র হানিফকে নিষেধ করে প্রবাসীর ভাই বিল্লাল হোসেন। অবশেষে কথা না মানায় বিল্লাল ক্ষুদ্ধ হয়ে হানিফকে এলোপাতারি কুপিয়ে জখম করে হত্যার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন আহত হানিফকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ার তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর চরমোহনা ইউপির উত্তর রায়পুর গ্রামে।

এঘটনায় জনপ্রতিনিধিদের কাছে বিচার না পেয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছেন আহত চিকিৎসাধিন হানিফের দুই মেধাবি ছেলে রাকিব ও সাকিবসহ তার পরিবার।।

শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে-সিএমএইচে চিকিৎসাধিন আহত কৃষকের ছেলে কলেজ শিক্ষার্থী রাকিব জানান, উত্তর রায়পুর গ্রামের প্রবাসী দেলোয়ার ও তার ছোট ভাই’র মধ্যে দির্ঘদিন ধরে পারিবারিক দন্ধ চলছে। কয়েকবার তাদের পারিবারিক সমস্যা সমাধানও করে দেন তার পিতা হানিফ মিয়া। কিন্তু এতে অসুন্তষ্ট থাকতো বিল্লাল। কয়েকবার হানিফ মিয়াকে ক্ষতি করার হুমকিও দেয়া হয়। গত ১৭ ফেব্রুয়ারী বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে মাজির কোনা গাং পাড় নামক স্থানে হানিফ মিয়া পোঁছলে অতর্কিত হামলা করে পা ও পিঠে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় রক্তাক্ত জখম হানিফ মিয়া চিৎকার দিলে স্থানীয় লোকজন আসলে উদ্ধার করে হাসপাতালে নেয়। এসময় বখাটে বিল্লাল পালিয়ে যায়।

এঘটনায় মামলা করা হলে পাল্টা মামলাসহ বিভিন্নভাবে ক্ষতি করার হুমকি দিচ্ছে বিল্লাল।

এঘটনায় অভিযুক্ত বিল্লালের বক্তব্য জানতে তার সাথে যোগাযোগ করেও তা সম্ভব হয়নি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, হানিফ নামের কৃষককে কুপিয়ে জখমের ঘটনায় তার দুই ছেলে অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleপরীক্ষার দাবিতে ইবি শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি
Next articleজয়পুরহাটে নির্বাচনী সরঞ্জাম বহনকারী ভটভটির ধাক্কায় ভ্যানচালক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।