মুখলেসুর রাহমান: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে চলমান স্থগিত ও আসন্ন পরীক্ষাসমূহ নেওয়ার দাবিতে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা।

আজ শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন শেষে তারা প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নেয়।

প্রশাসন ভবনের সামনে অবস্থান নিয়ে তারা ‘সব চলে সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়?’, ‘পরীক্ষা নিয়ে টালবাহানা, চলবে না চলবে না’, ‘দাবি মোদের একটাই, পরীক্ষা চাই-দিতে হবে’-সহ বিভিন্ন স্লোগান দিচ্ছে।
এসময় লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ফাহিম মোরশেদ হিমু বলেন, বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষাসমূহ হঠাৎ করে বন্ধ হওয়ায় আমরা চরম বিপাকে পড়েছি। পড়ার টেবিল বাদ দিয়ে আমাদের রাস্তার নেমে স্লোগান দিতে হচ্ছে। অতি দ্রুত পরীক্ষা নেওয়া না হলে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো আমরা।
এদিকে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয় প্রশাসন গত ২২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ে চলমান ও আসন্ন সব স্থগিত করে।

Previous articleরংপুরে চুরির যাওয়া মোবাইলের যন্ত্রাংশসহ ১লাখ ৮৫ হাজার টাকার মামলামাল উদ্ধার, আটক ২
Next articleরায়পুরে পিতা কুপিয়ে জখম: বিচার পেতে দ্বারে দ্বারে দু’ভাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।