বাংলাদেশ প্রতিবেদক: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মিরুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১ মার্চ) রাতে তাকে কুপিয়ে জখম করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকার জাতীয় অর্থোপেডিকস (পঙ্গু) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, সিংগাইর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ দুলাল ও ফারুক হোসেনের মধ্যে আধিপত্য নিয়ে অভ্যন্তরীণ কোন্দল চলছিল। এ কোন্দলের জের ধরে দুলাল ও তার সহযোগীরা সোমবার সিঙ্গাইর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ফারুককে কুপিয়ে হত্যা আহত করেন।

স্থানীয় এবং দলীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা মোহাম্মদ দুলাল ও তার সহযোগীরা ফারুক হোসেনকে মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কোন্দল দেখা দেয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, কিলিং মিশনে দুটি সিএনজিতে থাকা পৃথক ৬ জন অংশ নেন। খুনের মোটিভ নিশ্চিত হলেও এখনও কেউ মামলা করেনি। এছাড়া খুনের ঘটনার জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।

Previous articleকরোনা কেড়ে নিল আরও ৭ প্রাণ
Next articleনির্বাচন সুষ্ঠু না হলে সামাজিক অস্থিরতা বাড়ে: মাহবুব তালুকদার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।