ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে মন্দির থেকে প্রতিমা ও বিপুল পরিমান স্বর্ণালঙ্কার চুড়ির ঘটনা ঘটেছে। রোববার (২১ মার্চ) ভোররাতে জেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের কদমতলী মহামিলনী গীতা আশ্রম মন্দিরে চুড়ির এ ঘটনা ঘটে। পুলিশ সুপার ও পূজা উদযাপন পরিষদের নেতারা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

মন্দিরের সভাপতি নিত্যানন্দ রায় নিতাই প্রাথমিক ধারনা থেকে জানান, ভোর রাতে দূর্বৃত্তরা মন্দিরের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ৫০ টির মত সোনার পাদুকা, ৬০০টির বেশি রুপার পাদুকা, স্বর্নালঙ্কারসহ দুটি রাধা ও কৃষ্ণ মুর্তি চুরি করে নিয়ে গেছে। তিনি আরো জানান, সকালে পুরোহীত মন্দির গিয়ে দেখেন মন্দিরে তালা ভাঙ্গা এবং ভেতরের সব জিনিস আগোছালোভাবে পড়ে রয়েছে। পরে তিনি সবাইকে ডেকে আনে এবং মন্দির কমিটির মাধ্যমে থানায় অভিযোগ করে।

ঘটনাস্থল পরিদর্শণ করে পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, মন্দিরে চুরির ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা সম্ভব নয়। কিন্তুু যত দ্রæত সম্ভব এই ঘটনর রহস্য উন্মোচন হবে।

Previous articleঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় বাসের সুপার ভাইজার নিহত
Next articleসোনারগাঁও থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।