বাংলাদেশ প্রতিবেদক: পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পারায় খুনের পরিকল্পনা। কৌশলে স্ত্রীর প্রেমিককে ডেকে নেয়া হয় নদীর পাড়ে। খুন করার পর মরদেহ ভাসিয়ে দেয়া হয় বুড়িগঙ্গায়। ঘটনার ১৬ দিন পর হাসপাতালের মর্গে স্বজনরা শনাক্ত করে মরদেহ। হত্যায় জড়িত একজনকে গ্রেফতারের পর বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

৭ মার্চ কামরাঙ্গীরচর থেকে নিখোঁজ হন জহির রিমন। তার বড় ভাই থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। রিমনের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার হয় কাফরুল থেকে। মোবাইলটির সূত্র ধরে পুলিশ আটক করে শুভ নামের এক ব্যক্তিকে।

শুভ পুলিশকে জানায় তার স্ত্রীর পাওনা টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় রিমনের কাছ থেকে মোবাইলটি ছিনিয়ে নিয়েছিল সে। তার স্ত্রী মিমের সঙ্গে রিমনের অনৈতিক সম্পর্কের কথাও পুলিশকে জানায় সে। ব্যাপক জিজ্ঞাসাবাদে রিমনকে খুন করার কথা স্বীকার করে শুভ। ধীরে ধীরে খুলতে থাকে রহস্যের জট।

৭ মার্চ রাত সাড়ে ১০টায় রিমনকে নিয়ে সিএনজিচালিত অটোরকিশাতে করে শুভ যায় কেরানীগঞ্জের আটিবাজারে। সেখানে তারা পৌঁছায় রাত সাড়ে ১১টার দিকে। নিরিবিলি পরিবেশে গল্প করতে নদীর পাড়ে গিয়ে বসে রিমন আর শুভ। গল্পের এক পর্যায়ে শুভ রিমনের কাছে জানতে চায় তার স্ত্রী মীমের সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা।

রিমন বিষয়টি স্বীকার করে মাথা নিচু করে ক্ষমা চায়। এ সুযোগে পেছন থেকে হাতুড়ি বের করে রিমনের মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকে শুভ। লুটিয়ে পড়ে রিমন। পরে মরদেহ নদীতে ভাসিয়ে দেয়, এভাবে পুলিশের কাছে স্বীকার সবকিছু সে।

ঘটনার একদিন পর সাভারের ভাকুর্তা এলাকার শৈলমাছি ঘাট থেকে একজনের মরদেহ উদ্ধার করে নৌপুলিশ। মরদেহ রয়েছে সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে। রিমনের আত্মীয়স্বজন মর্গে গিয়ে শনাক্ত করে মরদেহ।

ডিএমপির লালবাগ বিভাগের পুলিশের উপকমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, পরকীয়ার জেরেই এই হত্যাকাণ্ড। শুভ তার ক্ষোভ ও আক্রোশ থেকে পিটিয়ে পিটিয়ে হত্যা করেছে। অনেক সময় নিয়ে তাকে (রিমন) পেটানোর পর যখন দেখেছে আর নড়ছে না তখন পানি ফেলে দেয় সে। রাত ১২টা থেকে সাড়ে ১টার দিকে এটি হতে পারে। রিমন হত্যাকাণ্ডের বিষয়টি আরো তদন্ত করে দেখছে পুলিশ।

Previous articleমাদারীপুরে করোনাকালে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে রমরমা ব্যবসা
Next articleওসির কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় নারী পরিদর্শকের স্বামীকে ‘শিবিরকর্মী’ সাজিয়ে ফাঁসানোর অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।