কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা জাদিমোরা ২৭নং রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশ সদস্যরা।তবে অপহরণের ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানা গেছে।

সুত্র জানায়, ৭ এপ্রিল (বুধবার) সকাল পৌনে ১১টারদিকে টেকনাফের ২৭নং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বি-ব্লকে অভিযান চালিয়ে একই ক্যাম্পের ব্লক-বি/৯ এর বাসিন্দা মোঃ আবুল নাসের (২৭) কে অক্ষত অবস্থায় উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

গত ৬ এপ্রিল রাতে এশার নামাজ পড়তে যাওয়ার সময় একদল অজ্ঞাত দূবৃর্ত্ত তাকে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে অপহৃতকে উদ্ধারের আহবান জানানো হলে এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে তাকে সুস্থভাবে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করতে সক্ষম হয়।

এই ব্যাপারে কক্সবাজার ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, অভিযোগের ভিত্তিতে অপহৃত ভিকটিমকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয় এবং এই বিষয়ে একটি মামলার প্রক্রিয়া চলছে।

Previous articleপাবনায় খাল খননে প্রভাবশালী দখলদারের কারনে ক্ষতিগ্রস্ত বৈধ বসবাসকারীরা!
Next articleরাজাপুরে নির্বাচিত হওয়ার ৫ বছর পর ইউপি সদস্যের শপথ গ্রহণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।