বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের কালকিনি উপজেলায় খালের মধ্য থেকে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলা রাজারচর এলাকা থেকে তাঁদের লাশ দুটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া দুজন হলেন: মোয়াজ্জেম সরদার (৫৫) ও তাঁর স্ত্রী মাকসুদা বেগম (৫০)। তাঁদের বাড়ি উপজেলার আলিনগর ইউনিয়নের কোলচরি স্বস্তাল এলাকায়।

স্বজনদের দাবি, নিহত মোয়াজ্জেম একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। স্বামী-স্ত্রীকে একসঙ্গে অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল। মুক্তিপণের টাকা না দেওয়ায় দুজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ৩টার দিকে মোয়াজ্জেম সরদার ও তাঁর স্ত্রী মাকসুদা বেগমকে ঘর থেকে চেতনানাশক ওষুধ খাইয়ে অপহরণ করে দুর্বৃত্তরা। আজ বেলা ১১টার দিকে রাজারচর এলাকার একটি খালে দুজনের লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে।

মোয়াজ্জেমের প্রতিবেশী শফিকুল সরদার বলেন, সন্তানদের সঙ্গে বৃহস্পতিবার রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার ঘরে চলে যান। আজ সকালে তাঁর মেয়ে ঘরের দরজা খোলা পান এবং মা-বাবার দেখা না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে দুজনের লাশ উদ্ধারের খবর পান।

কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক বলেন, লাশ দুটির ময়নাতদন্তের জন্য আজ বেলা দেড়টার দিকে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Previous articleরাতের ঢাকা যেন করোনার মৃত্যুপুরী
Next articleজরুরি সেবা ছাড়া গণপরিবহন ও সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।