রেজাউল ইসলাম পলাশ: বরিশাল পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার রাতে একটি মালবাহী পিক আপ (ঢাকা মেট্রো-ন -২০-২৬৬২) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদের পানিতে পড়লে একজন নিহত ও একজন আহত হয়েছে। রাত এগারোটার দিকে ঝালকাঠির রাজাপুর উপজেলার পাকাপোল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় রাজাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দূর্ঘটনার আধঘণ্টা পর আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এর মধ্যে একজনকে পানির নিচে থেকে উদ্ধার করা হয়। পিক আপটি সরুপকাঠী থেকে মালামাল বোঝাই করে বামনা যাচ্ছিল। এই ঘটনায় নিহত ব্যক্তি হলেন বরগুনার বামনা উপজেলার মৃত আব্দুল জব্বার এর ছেলে সাবেক বিজিবি সদস্য ও বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর প্রোপাইটার মোঃ মাইনদ্দিন। আহত ব্যক্তি একই উপজেলার মৃত হাবিবুর রহমান এর ছেলে পিক- আপ ড্রাইভার সজীব।

ফায়ার সার্ভিস কর্মকর্তা বলেন, ডিম, মুড়ি ও পোল্ট্রি খাবার বাহী একটি পিক -আপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পানিতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করা হয়। এতে দুইজন গুরুতর আহত হয় তাদের উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মৃতদেহ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকালে নিহতের পরিবারের পক্ষ থেকে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ জোহর আলী মহোদয়ের নিকট আবেদন করা হলে তার অনুমোদনের প্রেক্ষিতে সুরাতহাল সম্পন্ন করে রাজাপুর থানা পুলিশ পরিবারের নিকট মৃত্যুদেহ হস্তান্তর করেন। এ ব্যাপারে রাজাপুর থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে।

এব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শহিদুল ইসলাম জানান জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশনার ভিত্তিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আহত একজন রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

Previous articleআক্কেলপুরে জরাজীর্ণ ভবনে চলছে উপজেলা পোষ্ট অফিসের কার্যক্রম
Next articleহার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে সুবিশাল চর জাগছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।