কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ৯ হাজার ৫শ ১৫পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন, রাজাপালং ইউনিয়নের পশ্চিম দরগাহ বিল এলাকার কবির হোসেনের ছেলে মােঃ তারেকুল ইসলাম (২৫) ও একই এলাকার আবুল হোসেনের ছেলে মােঃ হারুন অর রশিদ (১৯)।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া) মােঃ আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক কারবারী একটি মােটরসাইকেল যােগে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে কুতুপালং বাজার থেকে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উখিয়াস্থ ফলিয়াপাড়ার রাস্তার মাথা আমগাছতলায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে মােটর সাইকেলটি চেকপােস্টের সামনে আসলে র‍্যাব দেখে মােটরসাইকেল ফেলে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাব তাদের আটক করে। পালানাের কারণ জিজ্ঞাসা করলে তারা ইয়াবার কথা স্বীকার করে। পরবর্তীতে তাদের হাতে থাকা শপিং ব্যাগ ও দেহ তল্লাশী করে সর্বমােট ৯,৫১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

Previous articleরায়পুরে গাছের ঢাল পড়ে শিশুর করুন মৃত্যু
Next articleকরোনায় বিপর্যস্ত বাউফলের মৃৎ শিল্প
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।