রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে বিরোধীয় জমির সীমানা প্রাচীর নির্মানে বাধা দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে আব্দুল করিম বাবুল মৃধা (৫৪) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাজাপুর থানা পুলিশ অভিযুক্ত উপজেলা বিএনপির সহ সভাপতি ও আলহাজ্ব লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা প্রভাষক মাহফুজুর রহমানকে আটক করেছে। গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধা সাংগর গ্রামের নুরুল হক মৃধার ছেলে ও মেডিকেল মোড় এলাকায় বরিশাল-খুলনা বাস কাউন্টার পরিচালনা করেন।

রোববার সকালে উপজেলার মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় আহতকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একনালা বন্দুক, এক রাউন্ড তাজাগুলি, ১টি চাকু ও ১টি দেশীয় অস্ত্র (ছুরি) উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মাহফুজকে আটক করা হয়েছে।

Previous articleবাউফলে মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে ঘুষ-বাণিজ্যের অভিযোগ
Next articleআক্কেলপুরে পঞ্চম শ্রেণির শিশু ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।