কায়সার হামিদ মানিক: কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা হ্নীলায় প্রধান সড়কে অভিযান চালিয়ে ইয়াবাসহ কক্সবাজার ও উখিয়ার দুই মাদক পাচারকারীকে আটক করেছে।
সুত্র জানায়, গত ১১ এপ্রিল রাত পৌনে ৮টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে হ্নীলা রঙ্গিখালী গেইটের উত্তর পাশে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে কক্সবাজার মোজাহের পাড়ার জয়নাল আবেদীনের পুত্র মোঃ সোহেল (১৯) এবং উখিয়া বালুখালী পশ্চিম পাড়ার মৃত আব্দুল আমিনের পুত্র মোঃ জুনায়েদ (১৯) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদ্বয়কে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Previous articleরাজাপুরে ২ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
Next articleচুরির অপবাদ থেকে রেহাই পেতে চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।