তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে কিশোরি (১৫) ধর্ষণের শিকার হয়েছে একই এলাকার শুভ (৪০) নামে বিবাহিত যুবকের দ্বারা। কিশোরি বর্তমানে ৬ মাসের অন্তঃসত্তা।-শনিবার (১০ এপ্রিল) গর্ভের শিশুটিকে হত্যা করার জন্য হাসপাতালে গেলেও তাকে ফেরত দিয়েছে নার্স। ঘটনাটি নিয়ে এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। পুলিশও এলাকা পরিদর্শন করেছে।

সোমবার (১২ এপ্রিল) বামনী ইউপির উত্তর সাইচা গ্রামে সরজমিন গেলে গ্রামবাসী জানান,, তাহের মিয়ার ছেলে মুদি দোকানি মোঃ শুভ (দুই সন্তানের জনক)। পিতা-মাতার অনুপুস্তিতে কিশোরির বাড়িতে যাতায়াত করতেন শুভ । শুভ ওই কিশোরীকে ধর্ষণ করেন। এরপরও কয়েকবার এমনটা করেন তিনি। এ কথা কাউকে বললে গলা কেটে হত্যার হুমকি দেন। ভয়ে কিশোরী বাড়িতে কাউকে কিছু জানায়নি। শারীরিক পরিবর্তন দেখে মায়ের সন্দেহ হলে পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারেন, কিশোরী অন্তঃসত্ত্বা। তখনি বাচ্চাটি মেরে ফেলার জন্য বলে ও বেশি বাড়াবাড়ি করলে মা-বাচ্চাকে হত্যার হুমকি দেয় শুভ। এভয়ে মেয়েটিকে নিয়ে তার মা শনিবার রায়পুর সরকারি হাসপাতালে গিয়ে বাচ্চাটি মেরে ফেলার চেষ্টা করা হয়। তাকে অনেক বুঝিয়ে বাড়ী ফেরত পাঠান নার্স। রোববার থেকে মেয়েটি ও তার মা-বাবা ঘরবাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। কোথায় আছে মেয়েটি ও তার পরিবার স্বজনরা ও গ্রামের লোকজন কিছুই বলতে পারছেন না।

এঘটনায় অভিযুক্ত শুভ গত দুই দিন ধরে পলাতক থাকায় তার বক্তব্য নেয়া যায়নি। এঘটনায় অভিমান করে তার স্ত্রী মিম তাদের দুই সন্তানকে নিয়ে শশুর বাড়ী থেকে পিতার বাড়ী চলে যান। পিতা তাহের মিয়াও বক্তব্য দিবে না বলে জানান।

রায়পুর সরকারি হাসপাতালের নাম প্রকামে অনিচ্ছুক নার্স বলেন-কিশোরীর গর্ভপাত করানোর জন্য চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক জানান, এ অবস্থায় গর্ভপাত ঘটালে কিশোরীর মৃত্যুর আশঙ্কা দেখা দিতে পারে।

এ ঘটনার সত্যতা স্বিকার করে বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন বলেন, ‘বিষয়টি আমার নজরে আছে। লম্পট শুভ মেম্বার জাকির পাটোয়ারীর আত্নীয় হয়। মেম্বারের কারনেই ধর্ষণের শিকার অন্তঃসত্তা কিশোরি ও তার পরিবার পালিয়ে বেড়াচ্ছেন। তবে শুভ তার আত্নীয় কিন্তু এ সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেন মেম্বার জাকির পাটোয়ারী।

Previous articleপবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, বুধবার রোজা
Next articleমুলাদীতে আউয়াল-শামছুন্নাহার সোসাইটির ইফতার সামগ্রী বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।