স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে ৬০ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার রাতে পুলিশী অভিযানে ঈশ্বরদীর ঢুলটি হতে এদের মদসহ আটক করা হয়।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। আটককৃতরা হলো ঢুলটির আব্দুর রহমানের পুত্র রহিম (৩২) এবং বাঘইল হাজিপাড়া এলাকার আজাহার আলী শেখ এর পুত্র আজিবুল হোসেন।
এদিকে অপর এক অভিযানে সাহাপুর এলাকা হতে ৮০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান (৪২) দিয়ার সাহাপুরের আব্দুর গফুরের পুত্র বলে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানিয়েছেন। এছাড়াও আরো একজনকে ৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে জানান তিনি।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, ঈশ্বরদী থেকে মাদক নির্মূলের জন্য অভিযান অব্যাহত থাকবে। মাদকের ব্যাপারে গোপনে তথ্য দেয়ার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।

Previous articleভূঞাপুরে ট্রাকসহ সরকারি ২৮০ বস্তা চাল জব্দ, গুদামকর্মকর্তাসহ আটক ২
Next articleটেকনাফে ৪টি ব্যাগে মিলল ৪ লাখ ইয়াবা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।