কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে পাচারকারিদের ফেলে যাওয়া ৪টি ব্যাগে মিলল ৪ লাখ ইয়াবা ট্যাবলেট। যার আনুমানিক মূল্য ১২ কোটি টাকা। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

এক বার্তায় তিনি জানান, টেকনাফের লেদা খাল দিয়ে মিয়ানমার হতে ইয়াবার বড় চালান বাংলাদেশে পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল বেড়িবাঁধে অবস্থান নেয়। বৃহস্পতিবার ভোরে ৫/৬ জন পাচারকারি ৪টি ব্যাগ নিয়ে নাফ নদীর কিনারা হয়ে লবণ মাঠ অতিক্রম করে। এসময় বিজিবির টহল দল চ্যালেঞ্জ করলে পাচারকারিরা বস্তাগুলো ফেলে অন্ধাকারের সুযোগ নিয়ে পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়।

পরে বিজিবির টহল দল ওই স্থান থেকে পাচারকারিদের ফেলে যাওয়া ৪টি ব্যাগ উদ্ধার করে। যেখানে ৪টি ব্যাগে পাওয়া যায় ৪ লাখ ইয়াবা ট্যাবলেট। যার আনুমানিক মূল্য ১২ কোটি টাকা।

বিজিবি’র অধিনায়ক আরও জানান, পালিয়ে যাওয়া ইয়াবা পাচারকারীদের আটকের জন্য সকাল সাড়ে ৬টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। কিন্তু কোন পাচারকারি বা তাদের সহযোগীকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে তাদেরকে শনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

Previous articleঈশ্বরদীতে ৬০ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক
Next articleরাজারহাটে ট্রাক্টরের ধাক্কায় নিহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।