শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ব্যবসায়ী ও ড্রাইভারকে অর্থদন্ড

কলাপাড়ায় ব্যবসায়ী ও ড্রাইভারকে অর্থদন্ড

এস কে রঞ্জন: নভেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জন্য সারাদেশে সরকার লকডাউন দিলেও তা মানছেনা ব্যবসায়ীরা তাই পটুয়াখালীর কলাপাড়ায় ৪ ব্যবসায়ীকে ৩ হাজার একশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় শেখ কামাল সেতুর উপর গাড়ি পার্কিং ও মাস্ক না পরার অপরাধে ১ জন অটো ড্রাইভারকে ১ শত টাকা জরিমানা করা হয়। ২১এপ্রিল বুধবার ১১ থেকে দুপুরঘ ১২.৩০মিনিট পর্যন্ত পৌর শহরের নতুন বাজার মহিলা কলেজ রোডে, সদর রোড, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মার্কেট ও শেখ কামাল সেতু এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল।

ভ্রাম্যমান আদালতে বেঞ্চ সহকারী উবাচু জানান, দোকান খোলা রাখার দায়ে পৌর শহরের নতুন বাজার এলাকায় কাপড় ব্যবসায়ী মোঃ রাসেলকে ৮ শত টাকা, কাপড় ব্যবসায়ী মিজানকে ৮ শত টাকা, সদর রোডে ফার্নিচার ব্যবসায়ী রাহাদকে ১ হাজার টাকা, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাকের্টে রড সিমেন্ট ব্যবসায়ী গাজী সুলতানকে পাঁচশত টাকা, শেখ কামাল সেতুতে অটো ড্রাইভার আঃ জলিলকে ১ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল জানান, সংক্রমন রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নিমর্ূল আইন ২০১৮ এর ২৪ (১) ধারা লঙ্গনে ২৪ (২) ধারা মতে ৪ ব্যবসায়ী এবং এক ড্রাইভারকে জরিমানা করা হয়েছে। এসময় তিনি নিজেই হ্যান্ড মাইকে কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমণ হতে রক্ষা পেতে জনসাধারণকে জরুরি প্রয়োজন ব্যতিত ঘরের বাইরে যেতে বারন করা হয়।এসময় তিনি বলেন ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments