শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। বুধবার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চৌধুরী পোলের গোড়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, তেওয়ারগঞ্জ ইউপির চরমটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও একই এলাকার রফিক মিকা’র ছেলে অটোচালক স্বপ্ন হোসেন (৪৫)। বেলাল হোসেন মাঝি নামে অটোরিকশার আরও এক যাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যাত্রী নিয়ে অটোচালক মোঃ স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারে আসছিলেন। এ সময় বিপরিত দিক থেকে আসা পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাত্তার ও চালক স্বপন নিহত হন। গুরুতর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়েমুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষগ্রিস্তসহ সামনের গ্লাস ভেঙে যায়। ঘটনার পরপরই পিকআপচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশ হেফাজতে রাখা রয়েছে। লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছেন বলে জানা যায়।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন সাংবাদিকদের বলেন, ঘটনাটি খুব মর্মান্তিক। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমিও সমবেদনা জানাই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments