মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে স্কুলছাত্রীর মোবাইল কেড়ে নেয়ায় মায়ের সাথে অভিমান করে আত্নহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে, রবিবার দিবা গত রাত সাড়ে ৯টা দিকে। ওই ছাত্রীর নাম শাহাজাদী আক্তার (১৪)। সে সিংগাইর বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা সূত্রেজানাগেছে, উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামের জীবন মিয়ার কন্যা শাহাজাদী আক্তার(১৪) সাতাইশের রমজানের রাতে তারাবিহ ও লাইলাতুল কদরের নামাজ না পড়ে মোবাইলে গেম খেলছিল। এ সময় তার মা রাগ করে জোরপূর্বক তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। এতে শাহাজাদী ক্ষিপ্ত হয়ে শয়ন কক্ষে চলে যায়। এরপর নিজ ঘরের দরজা বন্ধ করে মায়ের সাথে অভিমান করে রাগে ক্ষোভে
সবার অজান্তে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ফাঁস নেয়। পরে বাড়ির লোকজন কোন সাড়া শব্দ না পেয়ে
ডাকাডাকি করে । কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঁঙ্গে ঘরে প্রবেশ করে লাশ ঝুলতে দেখে ডাকচিৎকার শুরু করে। প্রতিবেশীরা এসে ঘটনাস্থল থেকে লাশ নামায়। পরে সিংগাইর থানায় খবর দেয়া হয়। আজ সোমবার (১০ মে) সকালে খবর পেয়ে সিংগাইর থানার ওসি (তদন্ত) আবুল কালাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সিংগাইর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি (তদন্ত) আবুল কালাম পিপিএম বলেন, আত্নহত্যার ঘটনায় ময়নাতদন্তের রিপোট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleজয়পুরহাটে দুস্থদের ঈদ উপহার দিলেন এমপি দুদু
Next articleসিংগাইরে ৩শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।