মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ৩’শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
র‍্যাব সূত্রে জানাগেছে, উপজেলার চারিগ্রাম এলাকায় র‍্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে অভিযান চালান। এ সময় ২ মাদক ব্যবসায়ীকে তারা আটক করেন। আটককৃত মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশি করে ৩ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো উপজেলার গোবিন্দল এলাকার ইউনুস আলীর ছেলে সোহাগ(৩১) ও চারিগ্রামের আলতাব হোসেনের ছেলে শাহ আলম ওরফে রাজিব (২২)। তারা দীর্ঘদিন দিন যাবৎ উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল।
র‍্যাব-৪ এর এএসপি উনু মং যুগান্তরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোহাগ ও রাজিবকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, নগদ টাকা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত যুবকরা মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Previous articleসিংগাইরে মোবাইল কেড়ে নেয়ায় মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা
Next articleসাপাহারে পাওয়ার ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।