মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান মাহবুব আলম জয়

তাহিরপুর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান মাহবুব আলম জয়

আহাম্মদ কবির: তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, সিলেট মহানগর শাখার ছাত্রদল নেতা মাহবুব আলম জয়।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ধধর্মপ্রাণ মুসলমানরা পুরো একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে,নৈকট্য লাভের জন্য।বিশ্বের মুসলমানদের প্রথম প্রথম সার্বজনীন আনন্দ উৎসব হলো পবিত্র ঈদুল ফিতর। বছর জুড়ে নানা প্রতিকূলতা দুঃখ বেদনা সব ভুলে ঈদের দিন একে অপরের কাছে ঘনিষ্ঠভাবে মিলিত হয়।ঈদগাহে কোলাকুলির মাধ্যমে সৌহার্দ্য সম্প্রীতি ও ভালবাসার বন্ধনে একে অপরকে আপন করে নেয়।

তিনি বলেন মহামারী এই অদৃশ্য করোনাভাইরাসের কারণে আজ সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরবন্দি হয়ে জীবন যাপন করছে,উৎসবে যেন সেই প্রাণটাই আজ বড় শুকনো, বিবর্ণ। তারপরও সামনে আসছে মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর।

পবিত্র ঈদুল ফিতরে দেশ বিদেশে অবস্থানরত আমার শুভাকাঙ্ক্ষী,শুভানুধ্যায়ী ও আমার প্রিয় জন্মভূমি তাহিরপুর উপজেলা বাসীর প্রতি রইলো অকৃতিম ভালবাসা ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।সেই সাথে আরো বলেন মহামারী অদৃশ্য শক্তি করোনাভাইরাসের জন্য সকলেই স্বাসস্থ্যবিধি মেনে চলবেন।এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন,নিজে বাঁচুন অন্যকে বাঁচান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments