ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত এলাকায় ৫৯ বিজিবি’র সদস্যরা অভিযান চালিয়ে ২৯’শ ৩০ পিস ইয়াবা ও হেরোইন উদ্ধার করেছে। গতকাল বুধবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার পিরোজপুর তোহাখানা এলাকার একটি বাড়িতে অভিযান চালায় বিজিবি সদস্যরা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ৫৯ বিজিবি’র প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা জানান, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান এর নেতৃত্বে গতকাল বুধবার রাত ১০টা থেকে গভীর রাত ৩টা পর্যন্ত তেলকুপি, সোনামসজিদ এবং চকপাড়া বিওপির সীমান্তবর্তী এলাকায় বিজিবি সদস্যের সমন্বয়ে সন্দেহজনক এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়। অভিযানকালে দিবাগত রাত সোয়া ১২টার দিকে সীমান্ত মেইন পিলার ১৮৫ হতে আনুমানিক ৭’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর তোহাখানা গ্রামের মোঃ সাইফুল ইসলামের বসত বাড়ী শয়ন কক্ষের খাটের বিছানার নীচ থেকে ইয়াবা ও সেবন করার .৯০ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ অভিযানের বিষয়টি টের পেয়ে সাইফুল ইসলাম পালিয়ে যায়। এ ঘটনায় উদ্ধারকৃত মাদকসহ পলাতক ব্যক্তির বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদারসহ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

Previous articleচান্দিনায় ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাত আটক
Next articleআক্কেলপুরে বজ্রপাতে যুবক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।