বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে করোনায় আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত ১শ১৩

রংপুরে করোনায় আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত ১শ১৩

জয়নাল আবেদীন: রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত আরো ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রংপুরে ১ জন দিনাজপুরে ৪ জন ও ঠাকুরগাঁয়ে ৩ জন রয়েছে। ২৪ ঘন্টায় ৩ শত ৮৮ জনের করোনা পরীক্ষা কওে ১শত ১৩ জনের শরীওে করোনার জীবানু পাওয়া গেছে।

এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৪ জন। এ নিয়ে বিভাগের ১ লাখ ৪২ হাজার ৯শ’ ৮৫ জনের করোনা পরীক্ষা করে ২১ হাাজার ৬শ’ ৩১ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ৪শ’ ৫২ জনের । সুস্থ হয়েছেন ১৮ হাজার ৬শ’ ৯১ জন রোগী। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, ২৪ ঘন্টায় দিনাজপুরে ৬৫, রংপুরে ২০, ঠাকুরগাঁয় ১১, নীলফামারীতে ৫, লালমনিরহাটে ৫, কুড়িগ্রামে ৩, গাইবান্ধায় ২ এবং পঞ্চগড় জেলায় ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। দিনাজপুুর জেলায় ৬ হাজার ৮শ’ ৭৬ জন আক্রান্ত ও ১শ’ ৬৫ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৩শ’ ৭৮ জন আক্রান্ত ও ১ শ”৪ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ২শ’ ৭৭ জন আক্রান্ত ও ৫৭ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৮শ’ ৬০ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৬শ’ ৭০ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৪শ’ ১৫ জন আক্রান্ত ও ২৬ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ২শ’ ৭৩ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৮২ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments