এ.এস. লিমন: কুড়িগ্রামের রাজারহাটে অসৌজন্যমূলক আচরণ ও বিশৃঙ্খলা করার অভিযোগে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারিকে শোকজ করা হয়েছে। এ ঘটনায় রাজারহাট সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা হুমকির অভিযোগে রাজারহাট থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। যার জিডি নং: ৯৯৮ তাং ২২-০৬-২১ইং।

জিডি সূত্রে জানা যায়,বর্তমান সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব যোগদানের পর থেকে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি বিভিন্ন অনৈতিক আবদার নিয়ে তদবীর করে আসছিল। সাব- রেজিস্ট্রার তাতে সারা না দেওয়ায় বিভিন্ন সময় সাব-রেজিস্ট্রার অফিসের স্টাফদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। পরে ২২ জুন মঙ্গলবার সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারি যার সনদ নং ৬৪/১২ কে শোকজ করে। শোকজের চিঠি হাতে পেয়ে ওইদিন সকাল ১১ ঘটিকায় সাব-রেজিস্ট্রার কার্যালয়ের এজলাস কক্ষে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে মর্মে অফিসের উপস্থিত সবার সামনে সাব- রেজিস্ট্রার রায়হান হাবীবকে দেখে নেয়ার হুমকি দেন। তার হুমকিতে অফিসের সরকারি- কর্মচারিদের নিরাপত্তা নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে তিনি জানান। পরে আনুমানিক দুপুর ২ ঘটিকায় সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারি আয়শা সিদ্দিকা বাদী হয়ে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন।

Previous articleঈশ্বরদী পৌরসভায় ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার টাকার বাজেট ঘোষণা
Next articleউখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।