কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন। আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৎমধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন স্বজনরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে দেড়টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের কোটবাজার স্টেশনের বটতলী নামক স্থানে মাইক্রোবাস ও সিএনজি মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় মোহাম্মদ তারেক (২৫) নামক এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। তিনি রামু উপজেলার কলাবাগান এলাকায় হোসেন আহমদের পুত্র।

অপরদিকে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন টিএনটি নামক স্থানে পিকআপের চাপায় তিন বছরের নাহিদুল ইসলাম নামক এক শিশু নিহত হয়েছে। সে রাজাপালং ইউনিয়নের মালভিটা পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জন বড়ুয়া রাজন বলেন, দুপুরে উখিয়ার কোটবাজারে সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তৎমধ্যে একজন হাসপাতালের আনার পূর্বে মৃত্যুবরণ করেন। এছাড়া জাহাঙ্গীর আলম (২২) নামে একজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আবুল হোসেন ও নুরুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি ৩টি জব্দ করা হয়েছে। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleরাজারহাটে সাব-রেজিস্ট্রারকে হুমকি, থানায় জিডি
Next articleকেশবপুরে সড়কের দু-পাশ যেন ময়লা স্তুপের ভাগাড় !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।