জয়নাল আবেদীন: রংপুরে র‌্যাবের বিশেষ অভিযানে সংঘবদ্ধ মোবাইল চোরদের তিন সদস্যকে গ্রেফতার করেছে । এসময় তাদের কাছ থেকে চুরি করা ১৫টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। গ্রেফতাররা হলেন- নির্মল চন্দ্র বিশ্বাস , জয়নাল আবেদীন এবং নুর আলম সিদ্দিক ওরফে মানিক ।

তাদের একজন গাইবান্ধা এবং বাকি দুজন রংপুরের বাসিন্দা।মঙ্গলবার দুপুরে র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের এ তথ্য প্রদান করেন । তিনি জানান সোমবার বিকালে রংপুর নগরীর মর্ডাণ মোড় ও তালুক তামপাট এলাকাতে অভিযান পরিচালনা করা হয়। এতে সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১৫টি চোরাই মোবাইল ফোন, ১৩টি সীমকার্ড এবং নগদ এক হাজার ৫শ৪০ টাকা উদ্ধার করা হয়।সাম্প্রতিক সময়ে রংপুর মহানগর এলাকায় মোবাইল চোর চক্রের দৌরাত্ম্য এবং চুরির ঘটনা বেড়ে যাওয়া এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন র‍্যাবের ওই কর্মকর্তা।

Previous articleজয়পুরহাটে এক দিনে সর্বোচ্চ ১১০ জনের করোনা শনাক্ত
Next articleঈশ্বরদীতে গত ২৪ ঘন্টায় আরও ৫৫ জনের করোনা শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।