জয়নাল আবেদীন: রংপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই টিকেট কালোবাজারিকে আটক করেছে রেলওয়ে পুলিশ । এসময় তাদের কাছ থেকে আন্তঃনগর ট্রেনের ৩৫টি টিকেট উদ্ধার করা হয়। সকাল সাড়ে দশটায় তাদের দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রংপুর নগরীর আজিজনগর কলোনীর মৃত মঈন উদ্দিনের ছেলে সাজু মিয়া ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা মুনমুত আদর্শপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল মান্নান ।বুধবার রাতে গণমাধ্যমে এসব তথ্য জানিয়েছে রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ মোস্তফা কামাল। তিনি আরো জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে ষ্টেশনে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাসি করে আন্তঃনগর ট্রেন রংপুর এক্সপ্রেসের ৩৫টি আসনযুক্ত টিকিট উদ্ধার করা হয়। এসব টিকেট তারা বেশি দামে বিক্রির আশায় গত তিন-চার দিন আগে সংগ্রহ করেছিল। আটককৃত দুজন পেশাদার টিকিট কালবাজারি। তাদের বিরুদ্ধে লালমনিরহাট রেলওয়ে থানায় মামলা হয়েছে।

Previous articleসিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা’র বিদায় সংবর্ধনা
Next articleব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করা না হলে রংপুরে ধর্মঘটের হুঁশিয়ারি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।