স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে মাস্ক ব্যবহার না করার অভিযোগে ৮ জন পথচারীর নিকট হতে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধ এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালিত হয়।

ঈশ্বরদী বাজার, রেলগেট ও লালনশাহ সেতুর পূর্ব পাশে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় ঈশ্বরদী বাজারে ৪ জন এবং পাকশী লালন শাহ সেতুর পূর্ব পাশে ৪ জনের নিকট হতে দন্ডবিধি-১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক মোট ১৯’শ টাকা অর্থদন্ড আদায় হয়েছে। এসময় ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলামসহ পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস মাইকিং করে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহব্বান জানান। করোনা ভাইরাসের প্রকোপ আবারো বৃদ্ধি পাওয়ায় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে তিনি প্রয়োজনীয় কাজ ছাড়া অযথা ঘোরাঘুরি না করার নির্দেশ দেন। করোনা ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Previous articleরাজারহাটে কৃষিযন্ত্র বিতরণ
Next articleরাজারহাটে স্বামী’র নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।