কামাল সিদ্দিকী: ফেসবুক ভিত্তিক উদ্যোক্তা গ্রুপ ‘‘অল ইন ওয়ান প্লাটফর্ম” এর ১৫ হাজার সদস্যপূর্ণ হওয়ায় ক্ষুদ্র পরিসরে স্বাস্থ্যবিধি মেনে এক আনন্দঘণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেট কাটেন পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও বাংলাভিশনের ষ্টাফ রির্পোটার আঁখিনুর ইসলাম রেমন, অল ইন ওয়ান প্লাটফর্মের চিফ এডমিন নাজনীন খান কেয়া, এডমিন জামিল আহমেদ। অনুষ্ঠানের অতিথিবৃন্দ একে অপরের মুখে কেক ও মিষ্টি তুলে দিয়ে সৌহার্দ্যতা বিনিময় করেন। এ সময় গ্রুপের মডারেটর ও এক্টিভ মেম্বার এবং উদ্যোক্তাদের মধ্যে সুমাইয়া ইসলাম, সামারা, অনুজা সাহা এ্যানি, রিতু খাতুন, তামান্না আলম, আব্দুর রহমান প্রত্যেয়, সৌরভ রায়হান, শেখ পাপ্পু, স্বর্নালী ও খান মনা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি অল ইন ওয়ান প্লাটফর্মের সাফল্য কামনা করে বলেন, মহামারী করোনাকালীন সময়ে নারী উদোক্তারা বসে নেই, অন লাইনে খাদ্যসহ নানা পণ্য সামগ্রী হোম ডেলিভারীর মাধ্যমে নিজেকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী করে তোলার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি উদ্যোক্তাদের সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে পণ্য সামগ্রীর গুণমাত ঠিক রেখে যথা সময়ে ক্রেতার হাতে কাংখিত পণ্য পৌঁছে দেওয়ার উপরগুরুত্বারোপ করেন।

Previous articleনারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় কিছু অংশে গ্যাস সংযোগ দেয়া হয়েছে
Next articleপরীমনির নাটক-সিনেমা: যেসব প্রশ্ন সামনে আসছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।