মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে এক কিশোরীকে মদপান করিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে
১জনকে আটক করেছেন থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে,উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা এলাকায়। সোমবার দিবাগত রাত ১০ টার দিকে একটি জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে নিয়ে।
এ ঘটনায় জড়িত আলমগীর হোসেন (২৫) নামের এক যুবককে থানাপুলিশ
আটক করেছেন। তার বাড়ী উপজেলার চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের ফজর আলী মোল্লার ছেলে।
স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার মানিকনগর এলাকার জনৈক কিশোরীকে তার চাচাত ভাই আলমগীর হোসেন ও তার বন্ধু খোকন জন্মদিনের অনুষ্ঠানের
কথা বলে বাড়ি থেকে বেড়াতে নিয়ে যায়। ওইদিন বিভিন্ন জায়গা ঘুরাঘুরি করে রাত ১০টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা এলাকার সাবেক এক ইউপি সদস্যর বাড়ির ঘরের ভিতরে নিয়ে জোড়পূর্বক ওই কিশোরীকে মদপান করিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন টের পেয়ে থানাপুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করেন। ধর্ষণ চেষ্টার অভিযোগে আলমগীরকে আটক
করে থানায় নিয়ে যায়। আটককৃতের বন্ধু ওই এলাকার আব্দুল হাসিমের ছেলে খোকন(২৫) পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন,আটককৃতকে মামলা দিয়ে কোর্টে প্রেরন করা হয়েছে। বাকী জড়িতদের গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।

Previous articleশার্শার ডিহি ইউনিয়নে চলছে জমজমাট জুয়ার আসর
Next articleনোয়াখালীতে পেটের ব্যথা সহ্য করতে না পেরে নববধূর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।