এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় করোনা ভাইরাসের সরকারি বিধি নিষেধ না মানায় ৩৪ জনকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

২৮ জুলাই বুধবার বেলা সাড়ে ১১ টা থেকে বিকেল তিন টা পর্যন্ত পৌর শহরের এতিমখানা, নতুন বাজার এবং পাখিমাড়া বাজারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল। এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে ২২ জনকে সর্বমোট ৩২ হাজার ৭ শত পঞ্চাশ টাকা অর্থদন্ড প্রদান করেছেন। এছাড়া মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের নতুন বাজার এবং নাচনাপাড়া চৌরান্তায় অভিযান চালিয়ে একই ধারায় ১১ জনকে মোট ৫ হাজার নয়শত বিশ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এ সময় সেনাবাহিনী এবং পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল বলেন, লকডাউনে স্বাস্থ্য বিধি অমান্য করায় ৩৪ জনকে পৃথক মামলায় সর্বমোট ৩৮ হাজার ৬৭০ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Previous articleরাজারহাটে ড্রেজার মালিককে ৫০হাজার টাকা জরিমানা
Next articleবাউফল হাসপাতালে ৬ ডাক্তার-নার্স করোনায় আক্রান্ত, কঠোর লকডাউন এখন তামাশায় পরিণত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।