বাংলাদেশ প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগ পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির যুগ্ম- আহবায়ক মো. ইউসুফ কাউন্সিলর (৫০) মারা গেছেন।

বুধবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টার সময় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইউসুফ সেনবাগ পৌরসভার ৩নম্বর ওয়ার্ড থেকে দুই বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। নিহতের ছোট ভাই মো.আলমগীর হোসেন জানান, ৮-১০ দিন আগে তিনি করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে করোনা হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় তাকে ঈদের দিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা সাড়ে ১১ টায় দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

Previous articleবাউফল হাসপাতালে ৬ ডাক্তার-নার্স করোনায় আক্রান্ত, কঠোর লকডাউন এখন তামাশায় পরিণত
Next articleটাঙ্গাইলে রাস্তায় নিন্মমানের ইট দিয়ে কাজ করার অভিযোগ, স্থানীয়দের বাধা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।