আহাম্মদ কবির: সুনামগঞ্জ ব্যাটালিয়ন-২৮ বিজিবি সদস্যরা সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে অভিযান চালিয়ে ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা ও ভারতীয় কয়লা,চুনাপাথর আটক করে।

বিজিবি তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন২৮-বিজিবি’র তাহিরপুর উপজেলার টেকেরঘাট বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীররাতে সীমান্ত পিলার ১১৯৮/১০-এস এর নিকট হতে আনুমানিক ৩০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের টেকেরঘাট নামক স্থান হতে ৫৫০ কেজি ভারতীয় কয়লা আটক করে।

অপরদিকে একই উপজেলার লাউরগড় বিওপির টহলদল (২৯,জুলাই)গভীররাতে সীমান্ত পিলার ১২০৩/১-এস এর নিকট হতে আনুমানিক ১০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশের দায়,২৫০কেজি ভারতীয় কয়লাসহ একটি বারকী নৌকা আটক করে,এছাড়াও একই বিওপির টহল দল অন্য একটি পৃথক অভিযানে সীমান্ত পিলার ১২০৩/১-এস এর নিকট হতে আনুমানিক ১০০গজ বাংলাদেশ অভ্যন্তরে উপজেলার একই ইউনিয়নের যাদুকাটা নদী হতে অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশের দায়ে ২শত ঘনফুট ভারতীয় বালু ও ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা আটক করে।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন২৮-বিজিবি অধিনায়ক তসলিম এহসান পিএসসি ভারতীয় কয়লা, চুনাপাথর ও ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা আটকের সত্যতা নিশ্চিত করে জানান।আটককৃত ভারতীয় চুনাপাথর,কয়লা ও ইঞ্জিনসহ স্টিলবডি নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleসেনবাগে করোনার উপসর্গে ২৪ ঘন্টায় স্বামী-স্ত্রীসহ ৩ জনের মৃত্যু
Next articleচির নিদ্রায় শায়িত হলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড.আব্দুল হালিম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।