রবিউল হোসাইন সবুজ: কুমিল্লার লাকসামে পিকআপে করে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৯ জুলাই) রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পরানপুর বাজার নামক স্থানে লাকসাম থানার পুলিশের সদস্যরা চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটক ব্যাক্তিরা হলেন,ঝালকাঠি পৌরসভার মনোহর পট্রি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেন(৩৮), নলছিটি উপজেলা ফুল কাঠি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের ছেলে আরিফ হোসেন (৩২) ও কাউলিয়া উপজেলার বিসিক শিল্প এলাকার মৃত ইউনুস খানের ছেলে মেহেদী হাসান বাবু (২০)।
পুলিশের সূত্রে জানাযায়, লাকসাম সার্কেল এর নেতৃত্বে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পরানপুর বাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে পুলিশের সদস্যরা। এ সময় কুমিল্লা থেকে আসা একটি পিকআপক সন্দেহ করে পুলিশ।পরে ওই গাড়িটি থামিয়ে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা ও সোনালী কালার একটি চাকু উদ্ধার করা হয়।এ সময় মাদক ব্যবাসয়ী তিনজন কে আটক করলেও অপর ২ মাদক ব্যবাসয়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। ১৪ কেজি গাঁজার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা। সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মোঃ মহিতুল ইসলাম ও লাকসাম থানার পরিদর্শক ওসি মেজবা উদ্দিন ভূঁইয়া সাংবাদিকদেরকে বলেন,মাদক উদ্ধারের বিষয়টি শুক্রবার বিকালে নিশ্চিত করে বলেন, আটক ও পলাতকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Previous articleচির নিদ্রায় শায়িত হলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড.আব্দুল হালিম
Next articleবিএনপি আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।