বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত

ফেরদৌস সিহানুক শান্ত: বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক প্রয়াত চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আনিসুর রহমান, জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল আলম এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমরান হোসেন মাষ্টার এর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আজ শনিবার বিকেল ৫টায় শিবগঞ্জ পৌরসভা মিলনায়তনে এ শোকসভা অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে সংক্ষিপ্ত শোকসভা অনুষ্ঠানে বক্তব্য করেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাবেক সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আ.লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মোঃ সাজেদুল হক সাজু প্রমূখ।
বক্তারা বলেন, তাঁরা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সে আদর্শকে বুকে ধারণ করে আমৃত্যু লালন করেছেন অসাম্প্রদায়িক, প্রগতিশীল চিন্তাচেতনা। স্বৈরাচারবিরোধী আন্দোলনে তাঁদের ভূমিকা ছিল অপরিসীম। দলের প্রতিটি নেতাকর্মী চির স্মরনীয় করে রাখবে তাদের। শেষে প্রয়াত নেতাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments