মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে বিভিন্ন আইটেমের নকল প্রসাধনীসহ এসআর সুমন মিয়া (৩২) নামের একজনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত সুমন টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার সোলাপুড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বুধবার (১১ আগস্ট) দুপুর ১২ টার দিকে থানার গোলঘরে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান সিংগাইর সার্কেলের এএসপি মোহা. রেজাউল হক। তিনি বলেন, একটি চক্র দীর্ঘদিন যাবত ইউনিলিভারের মোড়ক ব্যবহার করে জনসন সোপ ও বেবী লোশন, ফেয়ার এন্ড লাভলী, কুমারিকা ও ডাবর আমলা হেয়ারঅয়েল, সেনসোডাইন টুথপেষ্ট, ফগ বডি স্প্রে, ভিট ও যৌন উত্তেজক জিনসিনসহ বিভিন্ন প্রকার নকল প্রসাধনী উপজেলার বিভিন্ন দোকানে বিক্রি করে আসছিলো। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে নীলটেক বাজারে ফরিদুল ইসলামের মালিকানাধীন সাইমুন স্টোরে ওই কোম্পানীর দু’ বিক্রয় প্রতিনিধি পরিচয়ে সুমন(৩২) ও রাসেল (২৬) নকল প্রসাধনী বিক্রি করতে যায়। এ সময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ নকল প্রসাধনীসহ সুমনকে গ্রেফতার করলেও রাসেল পালিয়ে যায়। এএসপি আরো জানান, এ প্রতারক চক্রের সাথে জড়িত অন্যান্যদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ সময় উপস্থিত ছিলেন সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা।

Previous articleআ.লীগ নেতা ও সরকারি কর্মকর্তাসহ আসামি ১৬, পিবিআইকে তদন্তের নির্দেশ
Next articleতাহিরপুরে হাওর গুলোতে মাছের সংকট, বিপাকে মৎস্যজীবী পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।