বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের কুলখানি ও দোয়া মাহফিল

শাহজাদপুরে প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের কুলখানি ও দোয়া মাহফিল

বিমল কুন্ডু: আগামীকাল শুক্রবার সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর) আসনের প্রয়াত সংসদ সদস্য, সাবেক শিল্প উপমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের কুলখানি।

এ উপলক্ষে শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর ও রূপপুর মহল্লার নিজ বাসভবনে বাদ ফজর মরহুমের রুহের মাগফেরাত কামনায় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মিলাদ মাহফিল শেষে তবারক বিতরন করা হবে। প্রয়াত এমপি’র সহধর্মিনী ফাতেমা রহমান তাঁর পরিবারের পক্ষ থেকে আত্মীয়- স্বজন, বন্ধু – বান্ধব, দলীয় নেতা- কর্মী ও শুভানুধ্যায়ীদের কুলখানি ও দোয়া মাহফিলে উপস্থিত থাকার আমন্ত্রন জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত ও দোয়া কামনার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন করোনায় আক্রান্ত হয়ে গত ২ সেপ্টেম্বর ভোরে তুরস্কের ইস্তাম্বুল মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তিনি সপ্তম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ – ৬ শাহজাদপুর আসনের এমপি ছিলেন। এছাড়া প্রায় ২১ বছর ধরে বিভিন্ন মেয়াদে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments