বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে ৬৯জন দুস্থ প্রতিবন্ধী ও ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে।”ভিক্ষা নয় কর্মই জীবন” এ প্রকল্পে এসব অসহায় দুস্থ প্রতিবন্ধী ও ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ প্রকল্পের আওতায় জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবন্ধী সাগরকে মুদি দোকান দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেন জেলা প্রশাস খোরশেদ আলম খান। এতে সদর উপজেলা প্রশাসন ও সেচ্ছাসেবী সংগঠন “স্টুডেন্টস্ অব নোয়াখালী” সংগঠনের সার্বিক সহযোগিতায় উপজেলার কাদিরহানিফ ইউনিয়নে ভিক্ষাবৃওি থেকে মুক্তি পেল আরও এক প্রতিবন্ধী পরিবার।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সহায়তা প্রাপ্ত যারা ব্যবসা করবে পরবর্তীতে জেলা প্রশাসন তাদের বিভিন্নভাবে সহায়তা করবে। কিন্তু আবার ভিক্ষাবৃত্তিতে নামলে কোনো ধরনের সহায়তা করা হবে না। ভিক্ষুকমুক্ত দেশ গড়ার প্রয়াসে সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন,সদর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, সহকারী কমিশনার ভূমি ফাতিমা সুলতানা, কাদির হানিফ ইউপি চেয়ারম্যান আবব্দুর রহিম চৌধুরী, স্টুডেন্টস্ অব নোয়াখালী এডমিন ইয়াসিন সুমন প্রমূখ।

Previous articleসাঁথিয়ায় পানিবন্দি ৩হাজার পরিবার, খাবার ও বিশুদ্ধ পানি সংকটে হাহাকার
Next articleমুলাদীতে যৌতুক মামলা তুলে নিতে স্ত্রীকে হত্যাচেষ্টা, সাদা স্ট্যাম্পে স্বাক্ষর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।