স্বপন কুমার কুন্ডু: বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের নতুন কমিটিতে ‘প্রচার ও প্রকাশনা সম্পাদক’ পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সদস্য এবং মিডিয়া ব্যক্তিত্ব ডাক্তার সাহেদ ইমরান।

শহরের ইদগাহ রোডের বাসিন্দা ঈশ্বরদীর কৃত্বি সন্তান সহাকারী অধ্যাপক ডাক্তার সাহেদ চন্দ্রপ্রভা বিদ্যাপীঠের শিক্ষার্থী ছিলেন।
মিডিয়া ব্যক্তিত্ব ডাক্তার সাহেদ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের নতুন কমিটিতে ‘প্রচার ও প্রকাশনা সম্পাদক’ নির্বাচিত হওয়ায় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, চেতনায় ঈশ্বরদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান পান্টু, ঈশ্বরদীর কাগজ পত্রিকার সম্পাদক ও শিল্প ও বণিক সমিতির সদস্য কে এম আবুল বাসার, সাপ্তাহিক সমস্বর পত্রিকার সম্পাদক এম এ কাদের, সমযের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, স্বকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান, পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকুসহ প্রেসক্লাবের মিডিয়া কর্মীরা আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Previous articleমুলাদীতে যৌতুক মামলা তুলে নিতে স্ত্রীকে হত্যাচেষ্টা, সাদা স্ট্যাম্পে স্বাক্ষর
Next articleখালেদা জিয়াকে মুক্তি দিতে সমস্যা কোথায়? -বিচারপতিদের ডা. জাফরুল্লাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।