বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলামধ্যনগরে গণসংবর্ধিত হলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

মধ্যনগরে গণসংবর্ধিত হলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

আহাম্মদ কবির: হাওর কেন্দ্রিক ভাটির জনপদ সুনামগঞ্জের মধ্যনগর বাসীর দীর্ঘ ৪০বছরের লালিত স্বপ্ন গেজেট আকারে পূর্ণাঙ্গ উপজেলায় প্রকাশ হওয়া ও প্রশাসনিক কার্যক্রমের জাঁকজমক অনুষ্ঠানে সংবর্ধিত হলেন মন্ত্রী এম এ মান্নান।

আজ ১১সেপ্টেম্বর শনিবার দুপুরে নবগঠিত মধ্যনগর উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে ফুল দিয়ে সংবর্ধনা জানান,উপজেলা প্রশাসন, উপজেলা বাস্তবায়ন পরিষদ,স্থানীয় আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি এডভোকেট আব্দুল মজিদ তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায়(এলজিইডি)মন্ত্রী মো,তাজুল ইসলাম বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে জোর দিয়েছেন।এ জন্য একাধিক উড়াল সেতু নির্মাণের উদ্যোগ নিয়েছেন। এছাড়া হাওরাঞ্চলের উন্নয়নের জন্য যৌক্তিকভাবে প্রকল্প নেওয়া হয়েছে,কাজও চলমান আছে।পর্যাক্রমে সব কাজ বাস্তবায়ন হবে।গ্রামকে শহর করতে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। হাওরাঞ্চলের কোন এলাকা আর অবহেলিত থাকবে না।এসময় সংবর্ধিত মন্ত্রী এম এ মান্নান বলেন নবগঠিত মধ্যনগর উপজেলার উন্নয়নের জন্য আমার পক্ষে যা করার সব কিছুই করবো, এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট,স্থানীয় সরকার সচিব হেলাল উদ্দিন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস,ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন,মধ্যনগর আওয়ামিলীগ নেতা মোবারক হোসেন প্রমুখ।সভায় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক অমরেশ চৌধুরী, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (শফিক)সাবেক ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments