তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে অটোরিক্সা চালক মো. দুলাল (৫২) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠছে।

এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান (১৯) নামের এ যুবককে আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বের) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। চন্দ্র গঞ্জ থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে।

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিক্সা চালক ছিলেন।

এদিকে, আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের হাফিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দু’জন। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। মুরাদকে তুলে নিয়ে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও তার ছেলে মুরাদকে হুমকি দেয়।

এ ঘটনায় রাত ১১টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতণ্ডা শুরু হয়। এসময় বাহির থেকে এসে, কোনো কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে ছুরি দিয়ে পেটে আঘাত করে মেহেদী। এতে মাটিতে লুটে পড়ে বৃদ্ধ দুলাল।

পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় চালক দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এ কে ফজলুল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। একই সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

Previous articleকুুমিল্লা ৭ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
Next articleটাঙ্গুয়ার হাওর এলাকায় পর্যটকদের মলত্যাগে দুষিত হচ্ছে নদী ও হাওরের পানি, রয়েছে স্বাস্থ্যঝুঁকি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।