ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ-শিবগঞ্জ রোডে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা-ভ্যানকে চাপা দিলে নিহত হয়েছে দুই জন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও অন্তত ২ জন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের কানসাট বাঁশপট্রি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মো.হারুন আলী (২৬)এবং সাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া এলাকার বাসিন্দা রেনু বেগম (৫৫)। আহতরা হলেন- আড়গাড়া হাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও ধোবড়া বাজার গ্রামের আহমেদ আলী (১৯)।

পুলিশ, ফায়ার সার্ভিস, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরগামী একটি ট্রাক কানসাট বাশপট্টি বাজারে নিকট নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর আগে ঘটনাস্থলেই মারা যায় হারুন আলী।
শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মী শাহিন আলী বলেন, নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় অটোরিকশা ও ভ্যান দুমড়ে মুচড়ে যায়। অটোরিকসার যাত্রী একজন ঘটনাস্থলেই মারা গেছিলেন। পরে তাদেরকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর আরও একজন মারা যায়। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

শিবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, তিনি জানান, দূর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। এছাড়াও ট্রাকের হেলপার বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েরা খাতুন বলেন, হাসাপাতালে ভর্তির পূর্বেই দুইজন মারা গেছিলেন। বাকি দুইজনের অবস্থা গুরুতর হাওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Previous articleনোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।