ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকার এক ফার্নিচার ব্যবসায়ী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । স্লুইসগেট সংলগ্ন রহমান ফার্নিচার নামে তাঁর নিজস্ব ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে মরদেহে উদ্ধার করা হয়েছে ।

শুক্রবার বিকেলে থেকে সন্ধ্যার মধ্যে ওই ব্যবসায়ি আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা ধারণা করছেন।আত্মহত্যার জন্য তিনি নিজে দায়ী বলে কয়েকটি সুইসাইড নোটে লিখে যান।

ব্যবসায়ীর নাম আতিকুর রহমান প্রিন্স (৫৫)। তিনি রহনপুর পৌর এলাকার রহমতপাড়ার বাসিন্দা হোমিওপ্যাথিক চিকিৎসক আলহাজ্ব হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গত শুক্রবার বিকেলের কোন একসময় ব্যবসায়ী আতিকুর রহমান প্রিন্স তাঁর ব্যবসায়ী প্রতিষ্ঠানের একটি ঘরে ফ্যান ঝুলানো হুকে (লাইলন সুতার) রশি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ রাতে ওই ঘর থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকটি সুইসাইড নোট ও রশি আলামত হিসেবে জব্দ করে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান , পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পারেন, তিনি দীর্ঘদিন অসুস্থতা ও মানসিকভাবে বিপর্যস্থ হয়ে এ ঘটনা ঘটাতে পারে বলে তিনি জানান। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় নিহত ২
Next articleবিএনপি মুখে যা বলে তা মনে ধারণ করে না, তারা মুনাফিক: বাণিজ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।