জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ ১শ৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ মাদক ব্যবসায়ি এবং ১২ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে ।

পুলিশ জানায় সারাই বালারঘাট পশ্চিমপাড়ার মোঃ মোতাচ্ছেনের বসত ঘরের দক্ষিণ দুয়ারী চালির নিচ থেকে ১শ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এই ঘটনার সাথে সম্পৃক্ত মোঃ মোক্তারুল ইসলাম , মোতাচ্ছেন, রতন মিয়াকে গ্রেফতার করে। এছাড়াও চেয়ারম্যানটারীর মিলনের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আবুজার রহমান নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্ত হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারনির ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়। এদিকে শুক্রবার রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ রংপুর মহানগরীর বিভিন্ন এলাকা থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ জন মাদকসেবীকে গ্রেফতার করে।

Previous articleমুলাদীতে কর্মকর্তার অবহেলায় বিদুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
Next articleফটো সাংবাদিক গোলজার রহমান আদরের দ্রুত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।