বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিদুৎ লাইনে কাজ করতে গিয়ে কর্মকর্তার অবহেলায় বিদুৎস্পৃষ্ট হয়ে শহিদুল ইসলাম (৫০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

গতকাল শনিবার বেলা ৩টায় পৌর সদরে মুলাদী জোনাল অফিস হইতে ১৫০গজ দুরে সরকারী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন লাইনে সংস্কারের কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটেছে। জানাগেছে বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের খোদাবক্সকাঠী গ্রামের মোসলেম হাওলাদারের পুত্র শহিদুল ইসলাম বিদুৎ খুটিতে উঠার পূর্বে জোনাল অফিসের সহকারী প্রকৌশলী মোঃ রেজাউলকে দুইটি লাইন শাটডাউন দিতে বলে কিন্তু দুইট লাইনের একটিতে শাটডাউন দিয়ে দুটি লাইনে শাটডাউন দেয়া হয়েছে বলে শ্রমিকদেরকে জানানো হয়।

শ্রমিকরা নিশ্চিত হয়ে খুটিতে উঠলেই শহিদুল ইসলাম বিদুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। আহত অবস্থায় শহিদুলকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ বিষয়ে মুলাদী জোনাল অফিসের ডিজিএম অবহেলার অভিযোগ অস্বীকার করে জানান শ্রমিকরা একটি লাইনে শাটডাউন দিতে বলায় অভিযোগ কেন্দ্র থেকে একটি লাইনে শাটডাউন দেয়া হয়েছিলো। এ ব্যাপারে মুলাদী থানা অফিসার ইনচার্জ মোঃ মাকছুদুর রহমান জানান পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleবিএনপি মুখে যা বলে তা মনে ধারণ করে না, তারা মুনাফিক: বাণিজ্যমন্ত্রী
Next articleরংপুরে ১৬ মাদক বিক্রেতা এবং সেবনকারী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।