ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের বাড়েরা গ্রামে গলায় ফাঁস দিয়ে নাজমা বেগম (২৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করে। সে ওই গ্রামের মাইক্রোবাস চালক মো. রুকন উদ্দিনের স্ত্রী।

সোমবার (২০ সেপ্টেম্বর) ভোরে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই গৃহবধূ। সে এক ছেলে ও দুই মেয়ের জননী। স্বামীর সাথে দীর্ঘদিন ধরে তার কলহ চলে আসছিলো বলে স্থানীয়রা জানান। এ বিষয়ে একাধিকবার শালিশও হয়। ওই কলহের জের ধরেই সে আত্মহত্যা করেছে বলে ধারনা স্থানীয়দের। চান্দিনা থানা পুলিশের এস.আই মো. জালাল উদ্দিন জানান, ‘ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। মেয়েটি পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি।’ চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ‘লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের পক্রিয়া চলছে।’

Previous articleমাহফুজুর রহমানের সঙ্গে ডিভোর্স, আবার বিয়ে করলেন ইভা রহমান
Next articleচান্দিনায় ১৮ মাস স্কুলে অনুপস্থিত থাকায় সহকারী শিক্ষিকা বরখাস্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।