অতুল পাল: বাউফল উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বর্ষায় প্লাবিত বিভিন্ন ধানক্ষেত, প্লাবন ভূমি এবং খাস খালে মাছের পোণা অবমুক্ত করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সারে ১২ টার দিকে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো. আল আমিন এবং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান তালুকদার উপস্থিত থেকে উপজেলা পরিষদ চত্ত্বরের পুকুরে মাছের পোণা অবমুক্ত করে ওই কার্যক্রমের উদ্বোধন করেন। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান তালুকদার জানান, ২০২১-২২ আর্থিক খাতের আওতায় বাউফলে বর্ষায় প্লাবিত ভূমি, ধানক্ষেত, প্লাবন ভূমি, খাস খাল এবং প্রাতিষ্ঠানিক পুকুরে মোট ৪৮০ কেজি বিভিন্ন প্রজাতির মাছ অবমুক্ত করা হয়েছে। মাছের পোণা অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন করার সময় জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleপীরগাছায় গোল্ডকাপ ক্রিকেট টূর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত
Next articleনেতাকর্মীদের পেটালেন লক্ষ্মীপুর যুবলীগ সভাপতি !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।