শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে রোকনপুর স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ

লক্ষ্মীপুরে রোকনপুর স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রোকনপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্র পরিষদের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। শুরুতে ৭০ লাখ টাকা ব্যয়ে রোকনপুর উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. তাফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত সচিব (অব.) বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ, বশিকপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান পরিবর্তনশীল উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার মাধ্যমে নিজেকে তৈরি করতে হবে। এছাড়াও বর্তমান সময়ে করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে বিদ্যালয়ে আসার জন্যও শিক্ষক-শিক্ষার্থীদের আহবান করেন। বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানের সকল উন্নয়ন ও সমস্যা সমাধানে আমি আপনাদের পাশে আছি।

অনুষ্ঠানে বিদ্যালয় দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments