রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠি সদর উপজেলার ১০টি ইউনিয়নে বিএনপির কমিটি গঠনে গঠনে অনিয়মের প্রতিবাদে সমাবেশ করেছে সদর উপজেলা বিএনপি ও ১০টি ইউনিয়নের সাবেক কমিটির নেতাকর্মীরা।

শনিবার বেলা ১১ টায় আমতলা রোডস্থ জেলা বিএনপির একাংশের কার্যালয় তারা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সরদার এনামুল হক এলিন, সাধারণ সম্পাদক রেজাউল হক আজিম, দপ্তর সম্পাদক শাহআলম মল্লিক, হুমায়ুন খন্দারসহ ১০টি ইউনিয়নের সাবেক কমিটির নেতৃবৃন্দ। বক্তারা বলেন, সম্পুর্ন অগনতান্ত্রিক ভাবে সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নে কমিটি করা হয়েছে। এসব কমিটিতে অনেক ত্যাগি নেতাকর্মীদের রাখা হয়নি। বক্তারা অবিলম্বে এসব কমিটি বিপ্তুপ্ত করে ত্যাগী নেতা কর্মীদের সমন্বয় সদর উপজেলার ১০টি ইউনিয়নে কমিটি দেয়ার দাবি জানান। প্রতিবাদ সমাবেশে ঝালকাঠি সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নের সাবেক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সম্প্রতি ঝালকাঠি সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক উপজেলার ৯টি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এতে ক্ষুদ্ধ হয়ে নেতাকর্মীরা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশে ঝালকাঠি সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নের সাবেক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সম্প্রতি ঝালকাঠি সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক উপজেলার ৯টি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে ক্ষুদ্ধ হয়ে নেতাকর্মীরা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

Previous articleলক্ষ্মীপুরে রোকনপুর স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ
Next articleচাঁপাইনবাবগঞ্জে গৃহবধূর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।